চলচ্চিত্রে চমক নিয়ে আসছে মেহেরাজ-প্রকৃতি জুটি

0
563

বিনোদন রিপোর্ট: এসবি মাল্টিমিডিয়া পরিবেশিত এসবি রহমান প্রযোজিত মাসুদ আজাদ পরিচালিত “তোর প্রেমে মরতে রাজি” সিনেমার মাধ্যমে জুটি বাঁধলেন মেহেরাজ-প্রকৃতি ।

পরিচালক মাসুদ আজাদ বলেন, রোমান্টিক এ্যাকশান গল্পের সিনেমা “তোর প্রেমে মরতে রাজি” বর্তমান প্রজ্ন্মমের রুচি এবং ভাললাগার কথা মাথায় রেখেই নির্মান করছি এই সিনেমাটি আশাকরি দর্শকদের ভাললাগবে। এই সিনেমাটিতে জুটি বেঁধেছে “এক পলকের দেখা” সিনেমার মাধ্যমে অভিষেক হওয়া চিত্রনায়ক মেহেরাজ মেহেদী ও জলশাওলা সিনেমার চিত্রনায়িকা প্রকৃতি ও “ভাল আমাকে বাসতে হবে” সিনেমার চিত্রনায়ক অন্তর । এিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা “তোর প্রেমে মরতে রাজি”।

চিত্রনায়ক মেহেরাজ মেহেদী বলেন, “আমি প্রথম যেদিন চলচ্চিত্র পরিচালক মাসুদ আজাদ ভাই এর কাছ থেকে সিনেমার গল্পটি শুনি তখনই আমি এই সিনেমার গল্পের প্রেমে পড়ে যাই অসাধারণ গল্প নিয়ে নির্মিত হচ্ছে “তোর প্রেমে মরতে রাজি” সিনেমাটি। ব্যতিক্রম এক প্রেমের গল্প দেখতে পাবে দর্শক এই সিনেমাটিতে যা দর্শকদের মন ছূয়েঁ যাবে আমার বিশ্বাস।”

এই সিনেমার আরো শিল্পীরা হলেন সাদেক বাচ্চু,আমির সিরাজী,কান্তা নূর,সোহানা নদী,অাফিয়া রহমান, মেহেদী, জ্যাকী আলমগীর, ববি,জামিলুর রহমান শাখা, সরল হাসমত,ইরান শাহ,লিজা খানম , সৈয়দ বোরহান ঊদ্দিন ,জুয়েল খান ও রাসেল মাহামুদ সহ আরো অনেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here